সর্বশেষ লেখাসমূহ:
সৃজনশীল সাহিত্যঘরের ১১তম সাহিত্য অনুশীলন সম্পন্ন

সৃজনশীল সাহিত্যঘরের ১১তম সাহিত্য অনুশীলন সম্পন্ন

Print Friendly, PDF & Email

তুষারধারা রিপোর্ট: 

গত ২২ অক্টোবর ২০২১ তারিখে সৃজনশীল সাহিত্যঘরের ১১তম সাহিত্য অনুশীলন নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল পাঠাগারে অনুষ্ঠিত হয়। অনুশীলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৃজনশীল সাহিত্যঘরের সভাপতি চঞ্চল মেহমুদ কাশেম। পঠিত লেখার উপর আলোচনা করেন আমিনুল ইসলাম মামুন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন এম আর মঞ্জু।

অনুষ্ঠানে স্বরচিত লেখা পাঠ করেন এম আর মঞ্জু, চঞ্চল মেহমুদ কাশেম, গোলাম নবী পান্না, আমিনুল ইসলাম মামুন, ফরিদ আহমেদ হৃদয়, এস এম শাহাব উদ্দিন, চান মিয়া চান্দু, মোস্তফা কামাল সোহাগ, নূরজাহান নীরা, ইকবাল হোসেন রোমেছ, নুর ইসলাম বাদল, রাজলক্ষ্মী, মো: মোজাম্মেল হোসেন, আল আশরাফ বিন্দু, মো: বশির উদ্দিন, রিতা রহমান, আনোয়ার হোসেন, নাজমুন নাহার, সুমনা আফরিন ইমা।

নিজের লেখা ও সুরে গান পরিবেশন করেন গোলাম নবী পান্না ও রিক্তা আক্তার। উক্ত সভায় সেরা লেখক নির্বাচিত হন চান মিয়া চান্দু।

নূরজাহান নীরার পক্ষ থেকে বিজয়ীকে পুরস্কার তুলে দেন আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, প্রধান আলোচক এম আর মঞ্জু ও সভাপতি চঞ্চল মেহমুদ কাশেম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সৃজনশীল সাহিত্যঘরের সাধারণ সম্পাদক নূরজাহান নীরা। আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনের আন্তরিক আপ্যায়নের মধ্যদিয়ে সভাটি সফলভাবে শেষ হয়।

আরও পড়ুতে ক্লিক করুন

বাংলা সাহিত্য লেখক অভিধান

প্রবন্ধ- অণুগল্পের ব্যাকরণ

অনুষ্ঠিত হলো কবিয়াল সাহিত্য উৎসব ২০১৮

ভিডিওদেখতেক্লিককরুন

সৃজনশীল সাহিত্যঘরের ১১তম সাহিত্য অনুশীলন ।। স্থান নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল

প্রেমের কবিতা ।। রুপালী মন 

সর্বমোট পঠিত: 49

সর্বশেষ সম্পাদনা: অক্টোবর ২৪, ২০২১ at ৩:৪২ পূর্বাহ্ণ

প্রিজম আইটি: ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট-এর জন্য যোগাযোগ করুন- ০১৬৭৩৬৩৬৭৫৭