সর্বশেষ লেখাসমূহ:
ছড়াকার ও শিশুসাহিত্যিক মাহমুদউল্লাহকে মধ্যমণি করে কাব্যকথা’র সাহিত্য আড্ডা

ছড়াকার ও শিশুসাহিত্যিক মাহমুদউল্লাহকে মধ্যমণি করে কাব্যকথা’র সাহিত্য আড্ডা

Print Friendly, PDF & Email

তুষারধারা রিপোর্ট:
কাব্যকথা সাহিত্য পরিষদ কেন্দ্রীয় কমিটির আয়োজনে সপ্তাহিক সাহিত্য আড্ডা ১৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে ঢাকার মালিবাগের হোসাফ টাওয়ারে পরিষদের কেন্দ্রীয় সভাপতি কবি ও কথাশিল্পী আবুল বাসার সেরনিয়াবাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন ছড়াকার ও শিশুসাহিত্যিক মাহমুদউল্লাহ। প্রধান অতিথি ছিলেন বাংলা একাডেমি পুরষ্কারপ্রাপ্ত ছড়াশিল্পী ও শিশুসাহিত্যিক আকতার হুসেন। প্রধান আলোচক ছিলেন কবি ও শিশুসাহিত্যিক স.ম. শামসুল আলম। বিশেষ অতিথি ছিলেন ছড়াশিল্পী ও শিশুসাহিত্যিক সিরাজুল ফরিদ এবং ছড়াশিল্পী ও শিশুসাহিত্যিক রমজান মাহমুদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক ছড়াশিল্পী ও শিশুসাহিত্যিক মালেক মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি কবি সৈয়দ রোকন উদ্দিন।

ছড়াকার ও শিশুসাহিত্যিক মাহমুদউল্লাহকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন কবি ও অঙ্কনশিল্পী মনিরুজ্জামান পলাশ, সাহিত্যিক ও সাহিত্য সাংবাদিক আমিনুল ইসলাম মামুন, ছড়াকার ও শিশুসাহিত্যিক নুরুদ্দীন শেখ, কবি ও শিশুসাহিত্যিক ইফতেখার হালিম, কবি আতিয়ার রহমান প্রমুখ।

অনুষ্ঠানে যারা স্বরচিত লেখাপাঠ করেন তাঁরা হলেন- আড্ডার মধ্যমণি ছড়াকার ও শিশুসাহিত্যিক মাহমুদউল্লাহ, ছড়াশিল্পী ও শিশুসাহিত্যিক সিরাজুল ফরিদ, ছড়াশিল্পী ও শিশুসাহিত্যিক রমজান মাহমুদ, ছড়াশিল্পী ও শিশুসাহিত্যিক মালেক মাহমুদ, কবি মনিরুজ্জামান পলাশ, কবি নূরুদ্দীন শেখ, সাহিত্যিক ও সাহিত্য সাংবাদিক আমিনুল ইসলাম মামুন, কবি আহমেদ মুনির, কবি সৈয়দ রোকন উদ্দীন, কবি মীর মোহাম্মদ জামাল উদ্দিন, কবি আতিয়ার রহমান, কবি মীর হাসিব মাহমুদ, কবি ক্যাপটেন মশিউর রহমান প্রমুখ।
অনুষ্ঠানের সঞ্চালক জালাল খান ইউসুফী স্বরচিত পুঁথিপাঠ করেন।

সর্বমোট পঠিত: 88

সর্বশেষ সম্পাদনা: সেপ্টেম্বর ১৯, ২০১৮ at ৯:০৬ পূর্বাহ্ণ

প্রিজম আইটি: ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট-এর জন্য যোগাযোগ করুন- ০১৬৭৩৬৩৬৭৫৭